গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

এমআইএসটিতে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকার মিরপুুরে মিলিটারি ইনস্টিটিউট অফ সাইন্স এন্ড টেকনোলজি (এমআইএসটি) তে গতকাল সোমবার এনভায়রনমেন্টাল, ওয়াটার রিসোর্সেস এন্ড কোস্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের তত্ত্বাবধানে এমআইএসটি এনভায়রনমেন্টাল ক্লাব এবং জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার সহযোগিতায় ‘বিশ্ব পরিবেশ দিবস-২০২৩’ উদ্যাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমআইএসটির ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট বিগ্রেডিয়ার জেনারেল মু. অহিদুল ইসলাম, এসইউপি, এনডিসি, পিএসসি এবং বিশেষ অতিথি হিসেবে জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার সহকারী প্রতিনিধি জনাব নূর আহম্মেদ খন্দকার উপস্থিত ছিলেন। আইএসপিআর

এমআইএসটির ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে দিবসটির শুভ উদ্ভোধন করা হয়। সেমিনারে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সিডব্লিউআইএস-এফএসএম সাপোর্ট সেল এর প্রধান নির্বাহী কর্মকর্তা ড. আব্দুল্লাহ আল মুয়িদ প্রধান বক্তা হিসেবে পরিবেশের ভারসাম্য রক্ষায় প্লাস্টিক ব্যবহার বর্জন এবং করণীয় সম্পর্কে মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়