গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

উপনির্বাচন ঢাকা-১৭ : মনোনয়নপত্র সংগ্রহ করলেন হিরো আলম

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বগুড়ায় পরাজিত হয়ে এবার জাতীয় সংসদের ঢাকা-১৭ আসনের নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। গতকাল সোমবার বিকালে আগারগাঁওয়ের নির্বাচন অফিস থেকে মনোয়নপত্র সংগ্রহ করেছেন তিনি। এর আগে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) দুটি আসন থেকেই সংসদ সদস্য পদে নির্বাচন করে পরাজিত হন তিনি।
হিরো আলম ভোরের কাগজকে জানান, গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। আগামী ১০ জুনের মধ্যেই তা জমা দেবেন। এর আগে গতকাল দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের হিরো আলম বলেন, আমি বগুড়ায় নির্বাচন করতে গিয়ে মানুষের ভালোবাসা পেয়েছি। ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ছিলেন চলচ্চিত্র জগতের মিয়া ভাই ফারুক ভাই। তিনি মিডিয়া ব্যক্তিত্ব। তিনি নানা কারণে এলাকায় কাজ করতে পারেননি। আমিও মিডিয়াকর্মী। সেজন্য তার অসমাপ্ত কাজগুলো করতে চাই। অনেকে হয়তো মনে করেন, হিরো আলমকে হয়তো শুধু রিকশা-ভ্যান চালকরাই ভালোবাসেন। কয়েকদিন ধরে এই আসনে নিজে নিজে ঘুরেছি। দেখেছি, বেশি কাজ হয়নি। আগামী ৪-৫ মাসে দেখি কিছু করতে পারি কি না? সেই চিন্তা থেকেই নির্বাচনের প্রার্থী হওয়ার চিন্তা।
তিনি বলেন, ঢাকা-১৭ আসন ঘুরে দেখলাম। এলাকার মানুষজন আমাকে আশ্বস্তই করলেন। সবাই বলছেন, তুমি আসো আমরা তোমাকে চাই। সাহস পেয়েই নির্বাচনে প্রার্থী হচ্ছি। অনেকেই গালি দিয়ে বলে আমি বস্তির ছেলে। ভাষানটেক, মহাখালী কড়াই বস্তি এলাকার উন্নয়নে কাজ করতে চাই।
ঢাকা-১৭ আসনে চিত্রনায়ক ফেরদৌস, ক্রিকেটার সাকিবসহ অনেক গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় ব্যক্তির প্রার্থী হওয়ার গুঞ্জন রয়েছে। এদের সঙ্গে প্রতিযোগিতায় জেতার আশা করেন কিনা? সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আপনাদের কী মনে হয়? তাদের থেকে আমি হিরো আলম কম ভাইটাল নাকি?

আমি কাউকে গুনব না। নির্বাচনী প্রতিদ্ব›িদ্বতায় কে ভাইটাল, কে দাঁড়ালো, কে এলো- সেটা গুরুত্বপূর্ণ না। আমি হিরো আলম ভাইটাল হয়ে তাদের বিরুদ্ধে আসছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়