‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

সুনামগঞ্জে শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. সাজ্জাদ হোসেন শাহ্/রিয়াজ রহমান, সুনামগঞ্জ ও জগন্নাথপুর থেকে : সুনামগঞ্জের জগন্নাথপুরে ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিশুর মা গত শনিবার রাতে জগন্নাথপুর থানায় উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসি চাঁদ বোয়ালি গ্রামের জয়নুল মিয়ার (৪০) বিরুদ্ধে মামলা করেছেন।
ধর্ষিত শিশু একটি মাদ্রাসায় চতুর্থ শ্রেণিতে পড়ে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার মাদরাসা ছাত্রী গত বৃহস্পতিবার সন্ধ্যায় তার নানার বাড়ি শ্রীরামসি থেকে শুঁটকি নিয়ে বাড়ি ফেরার পথে ওই গ্রামের জয়নুল তাকে জোর করে একটি পুকুরের পাড়ে নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে। বিষয়টি কাউকে বললে তাকে মেরে ফেলা হবে বলে ভয় দেখায় জয়নুল। বাড়ি যাওয়ার পর মেয়েটি তার মাকে বিষয়টি জানায়। এরপর ওই রাতেই তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠান।
জগন্নাথপুর থানার ওসি খান মিজানুর রহমান জানিয়েছেন, পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়