‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

লালপুর : চিলাহাটি এক্সপ্রেসের স্টপেজ দাবিতে মানববন্ধন

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের লালপুরের আজিমনগর (গোপালপুর) রেল স্টেশনে ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেসের স্টপেজের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার উপজেলার আজিমনগর স্টেশনে গোপালপুরের সর্বস্তরের জনগণের আয়োজনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
দুই ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির সদস্য ও নাটোর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল, গোপালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ বাবুল আক্তার, জেলা আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি খন্দকার শহিদুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক স্বপন কুমার পাল, পৌর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক রমজান আলী।
মানববন্ধনে অংশগ্রহণকারীরা রেললাইনের ওপর শুয়ে ঢাকা থেকে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেন থামিয়ে রেখে তাদের দাবি জানান। আন্দোলনকারীরা রেললাইনে শুয় ফলে ধুমকেতু এক্সপ্রেস ট্রেনটি আটকে থাকে। এর ফলে আজিমনগর স্টেশনে পাঁচ মিনিট দাঁড়িয়ে থেকে এরপর রাজশাহীর উদ্দেশে ছেড়ে যায় ট্রেনটি।
মানববন্ধনে অংশ নেয়া আন্দোলনকারীরা বলেন, লালপুরবাসীর প্রাণের দাবি, চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটির আজিমনগর স্টেশনে স্টপেজ। এখানে এই ট্রেনের স্টপেজ দিতেই হবে। না হলে আন্দোলনরত লালপুরবাসী মিলে আরও বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়