‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

রূপগঞ্জে ২৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষা নদীর দুই তীরের ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ। বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা আক্তারের নেতৃত্বে গতকাল রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার মুড়াপাড়া ও বানিয়াদি এলাকায় এ উচ্ছেদ পরিচালনা করা হয়। এসময় মুড়াপাড়া ও বানিয়াদি এলাকার বিল্লালের ঘাট, জব্বার মেম্বারের বালুর গদি, এলাইট জুট মিলের স্থাপনা, পাচটি বাঁশের জেটি, আর পাঁচটি টিনের স্থাপনা উচ্ছেদ করা হয়। তাসলিমা আক্তার বলেন, শীতলক্ষ্যা নদীর দুই তীরে প্রভাবশালীরা অবৈধভাবে বিভিন্ন ধরনের অবৈধ স্থাপনা করে দখলে নিয়েছেন। আর ওইসব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান করবে বিআইডব্লিউটিএ। এই অভিযান টানা ছয় দিন চলবে। প্রথমদিনে বালুর গদি, জুট মিলের স্থাপনা, পাঁচটি বাঁশের জেটি, আর পাঁচটি টিনের ঘরসহ প্রায় ২৫টির মতো স্থাপনা ভেঙে ফেলা হয়েছে। উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন- বিআইডব্লিউটিএ উপপরিচালক এহতেশামুল পারভেজ, গাজী মোহাম্মদ আবদুল মোতালিব, সহকারী সমন্বয় কর্মকর্তা হাবিবুর রহমান, উপসহকারী প্রকৌশলী জিল্লুর রহমান, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ আরো অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়