‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

মিরসরাইয়ে আগুনে পুড়ল বসতঘর

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে আগুনে পুড়ে ৪ কক্ষ বিশিষ্ট একটি বসতঘর পুড়ে গেছে গেছে। গতকাল রবিবার সকালে মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পশ্চিম মিঠানালা এলাকার জিয়া উদ্দিন ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস এবং স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
অগ্নিকাণ্ডে ওই বাড়ির মমতাজ বেগমের ৪ কক্ষ বিশিষ্ট বসতঘর পুড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
মিঠানালা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, মমতাজ বেগমের রান্নাঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এতে মমতাজের আসবাবপত্র ও বিভিন্ন জিনিসপত্র পুড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।
মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি এবং আশেপাশের ঘরগুলো রক্ষা করতে পেরেছি।
তিনি আরো বলেন, সম্ভবত অতিরিক্ত গরমের কারণে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়