‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

মহাদেবপুরে হাত পা বাঁধা কিশোরীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে গতকাল রবিবার হাত-পা বাঁধা এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার স্বরূপপুর গ্রামে।
জানা গেছে, গত শনিবার রাত ৪টার দিকে উপজেলার ওই গ্রামের ময়নুল ইসলাম তার মেয়ে মিতু খাতুনসহ (১২) কয়েকজন বাড়ির পাশে একটি পুকুরে মাছ ধরতে যান। এ সময় কিছু মাছ ধরে মিতুর হাতে নিজ বাড়িতে পাঠান বাবা ময়নুল। মাছ রেখে বাড়ি থেকে বের হলেও মিতু আর ওই পুকুরে যায়নি। গতকাল রবিবার সকাল ৬টার দিকে স্থানীয় দুলাল হোসেনের ছোট একটি পুকুরের পানি থেকে হাত-পা বাঁধা অবস্থায় মিতুর মরদেহ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়