‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

ভোলা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহসভাপতি নাহিদ

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলা প্রতিনিধি : ভোলা জেলা সাংবাদিক ইউনিয়নের (বিডিইউজে) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
গত শনিবার ভোলা শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ওমর ফারুককে (দৈনিক কালবেলা) সভাপতি, মিজানুর রহমানকে (নিউ এজ ও দৈনিক আলোর জগৎ) সাধারণ সম্পাদক এবং এইচ এম নাহিদকে (ভোরের কাগজ) সিনিয়র সহসভাপতি করে দুই বছরের জন্য ১৪ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যদের মধ্যে রয়েছেন-সহসভাপতি মো. আশরাফুল ইসলাম (খোলা কাগজ), সহসাধারণ সম্পাদক আশিকুর রহমান শান্ত (দৈনিক ভোলা টাইমস ও জাগো বাঙ্গালী), সাংগঠনিক সম্পাদক শাহীন কাদের (দৈনিক ভোলার বাণী ও আইন বার্তা), সহসাংগঠনিক সম্পাদক এম রহমান রুবেল (জনতারবাণী ও আনন্দ টিভি) দপ্তর সম্পাদক মাহমুদ হাসান লিটন (দৈনিক খোলা কাগজ), সহদপ্তর সম্পাদক অন্তর হাওলাদার (দৈনিক সংবাদ), অর্থ সম্পাদক মো. ফরিদ উদ্দিন (দৈনিক সংবাদ সারাবেলা), প্রচার সম্পাদক হেলাল উদ্দিন লিটন (দৈনিক নয়াদিগন্ত), নির্বাহী সদস্য আবুল কালাম আজাদ (দৈনিক বাংলা), নির্বাহী সদস্য আব্দুর রহমান নোমান (দৈনিক বাংলাদেশ বুলেটিন)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়