‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

বড়াইগ্রাম : সাংবাদিকদের সঙ্গে নৌকার মনোনয়ন প্রত্যাশীর সভা

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি এম জাকির হোসেন জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। গত শনিবার সকালে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজার সংলগ্ন শহীদ ডা. আইনুল হকের বাসভবনে তিনি মতবিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন- বড়াইগ্রাম জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সাঈদ সিদ্দিক, সাধারণ সম্পাদক সাইফুর রহমান, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেস ক্লাবের সভাপতি অমর ডি কস্তা ও বড়াইগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম।
মতবিনিময় সভায় এম জাকির হোসেন বর্তমান সরকারের সফলতার দিকগুলো তুলে ধরেন। এছাড়া তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে আওয়ামী লীগ থেকে আমাকে মনোনয়ন দেয়া হলে এ আসনে আওয়ামী লীগের সব দ্ব›দ্ব নিরসনসহ দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবার সঙ্গে মিলেমিশে কাজ করার আশবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়