‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

ধুনটে জমিজমা নিয়ে সংঘর্ষে আহত ৪

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের ৪ জন আহত হয়েছে। গতকাল রবিবার দুপুর দেড়টার দিকে উপজেলার ধেরুয়াহাটি গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- একপক্ষের ধেরুয়াহাটি গ্রামের মাসুদ রানা (৪৫), তার স্ত্রী নাজনিন নাহার (৪০) ও ছেলে অলিদ (২০) এবং অপরপক্ষের একই গ্রামের মোদাছের আলীর ছেলে ইউসুফ আলী (২৫)।
জানা গেছে, মাসুদ রানার সঙ্গে একই গ্রামের মোদাছের আলীর দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে আদালতে মামলা বিচারাধীন। এমতাবস্থায় উক্ত বিষয়টি নিয়ে রবিবার দুপুরের দিকে মোদাছের আলীর ছেলে ইউসুফ আলীর সঙ্গে মাসুদ রানার কথা কাটাকাটি শুরু হয়।
এক পর্যায়ে ইউসুফ আলী ও তার লোকজনের সঙ্গে মাসুদ রানার পরিবারের লোকজনের সঙ্গে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয়পক্ষের চারজন আহত হন। স্বজনরা আহতদের উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।
ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অপু বসাক জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
ধুনট থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, হাসপাতালে আহতদের চিকিৎসার খবর নেয়া হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়