‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

গাইবান্ধায় পুলিশ বার্তার মোড়ক উন্মোচন

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা ও পলাশবাড়ী প্রতিনিধি : সাফল্য ব্যর্থতার তিন মাসের খতিয়ানমূলক বিশেষ ত্রৈমাসিক ম্যাগাজিন পুলিশ বার্তার মোড়ক উন্মোচন করেছেন গাইবান্ধার সাহিত্যানুরাগী পুলিশ সুপার মো. কামাল হোসেন। গতকাল রবিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার গত তিন মাসের জেলা পুলিশের সাফল্য ব্যর্থতা তুলে ধরার পাশাপাশি বিশেষ এ ম্যাগাজিনটির মোড়ক উন্মোচন করেন।
ম্যাগাজিনটির প্রধান সম্পাদক ও অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার মো. কামাল হোসেন তার বক্তব্যে বলেন, আমি দায়িত্ব গ্রহণের পর থেকেই জনগণের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতির পাশাপাশি একটি সুষ্ঠু উপনির্বাচন করতে সক্ষম হয়েছি।
তিনি আরো বলেন, পুলিশ বার্তা ম্যাগাজিন প্রকাশনায় পরবর্তীতে স্থান পাবে জেলার প্রাবন্ধিক, লেখক, সাহিত্যিক, কবিদের লেখা ও অভিজ্ঞতা। রমাড়ক উন্মোচক অনুষ্ঠানে লেখক ও মুক্তিযুদ্ধ গবেষক অধ্যাপক জহুরুল কাইয়ুম বলেন, বই জ্ঞানের বাতিঘর। এমন প্রকাশনা জেলা পুলিশকে সমৃদ্ধ করবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, আব্দুল্লাহ আল মামুন, মো. ইব্রাহীম ও গাইবান্ধা জেলার সকল থানার ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়