‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

খন্দকার মোশাররফ হোসেন : দেশের স্বার্থে শেখ হাসিনাকে বিদায় করতে হবে

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশে গণতন্ত্র ও মানবাধিকার নেই বলেই আমেরিকা র‌্যাবসহ কয়েকজন কর্মকর্তার ওপর নিষেধাজ্ঞা দিয়েছে। একইভাবে আগামী নির্বাচন সুষ্ঠু হবে কিনা, তার নিশ্চয়তা না পেয়েই আমেরিকা অগ্রিম ভিসা নিষেধাজ্ঞার হুমকি দিয়েছে। সরকার প্রধান বলেছেন, তারা নাকি নির্বাচন করে জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। আসলে এদের লজ্জা নেই। লজ্জা থাকলে জনগণের দোহাই দিয়ে এতো মিথ্যা কথা কীভাবে বলে? এদের আর সময় দেয়া যায় না। শেখ হাসিনাকে বিদায় করতে হবে। আগামী দিনে শেখ হাসিনাকে বিদায় করতে না পারলে দেশ এবং মানুষ বাঁচবে না। গতকাল রবিবার ঢাকা মহানগর দক্ষিণের যাত্রাবাড়ি ও ডেমরা থানা বিএনপির উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যাত্রাবাড়ি নবীনগর গেইটে এক দোয়া মাহফিল ও তবারক বিতরণ পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সরকারকে বিদায় করতে আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশে খন্দকার মোশাররফ বলেন, সরকার জনগণের শাসক এবং শোষক হিসেবে আবির্ভূত হয়েছে। সেবক হতে পারেনি। নিত্যপণ্যের ঊর্ধ্বগতির কথা উল্লেখ করে তিনি বলেন, কয়েকদিন আগে অবৈধ সরকার একটা বাজেট দিয়েছে। বাজেটে সাধারণ মানুষের ওপর আরো করের বোঝা চাপিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়