‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

কুড়িগ্রাম কারাগারে মাদক ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : কুড়িগ্রাম কারাগারে আটক চিহ্নিত মাদক ব্যবসায়ী একরামুল হোসেন এরশাদ (৩৫) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। গত শনিবার দুপুরের দিকে কুড়িগ্রাম আধুনিক হাসপাতালে হাজতির চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কুড়িগ্রাম কারাগারের জেলার মো. আবু সাইম বিষয়টি নিশ্চিত করে বলেন, একরামুল হোসেন নামের ওই হাজতি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়।
মৃত হাজতি ভূরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের কামাত আঙ্গারীয়া গ্রামের ঠেলাগাড়ী চালক শওকত আলীর ছেলে। শনিবার বিকালে এলাকার মাদক ব্যবসায়ী বলে পরিচিত ওই হাজতী একরামুল হক এরশাদ-এর মৃতুর খবর এলাকায় পৌঁছলে স্থানীয়দের মাঝে স্বস্তি লক্ষ্য করা গেছে। অভিযোগ রয়েছে, এরশাদুল হোসেন এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি। সে সবসময় মাদক সেবন করে এলাকায় মাতলামি করত। কেউ বাধা দিলে তাকে গালা-গাল দিয়ে অপমান করত।
এদিকে, নিহত একরামুলের বোন শিউলি বেগম অভিযোগ করেন পুলিশি নির্যাতনের কারণে তার ভাইয়ের মৃত্যু হয়েছে। পুলিশের পক্ষ থেকে তাদের অভিযোগ অস্বীকার করা হয়েছে। পুলিশ বলছে, একরামুল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী।
তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা চলমান রয়েছে। এছাড়া কয়েক বছর পূর্বে বগুড়া থেকে মাদবদ্রব্য উদ্ধার করতে আসা পুলিশের একটি টিমকে আটক করে মারপিট করার অভিযোগও রয়েছে এরশাদ ও তার বোনের বিরুদ্ধে। ওই সময় এ সংক্রান্ত একটি মামলাও হয়েছিল তাদের বিরুদ্ধে।
ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম একরামুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ওই হাজতির মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়