‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

এমপি মানিক : ষড়যন্ত্র করে উন্নয়নের গতি স্তব্ধ করা যাবে না

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : ছাতক দোয়ারাবাজার এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, ষড়যন্ত্র চক্রান্ত করে শেখ হাসিনার উন্নয়নের গতিকে স্তব্ধ করা যাবে না। বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের দেশবিরোধী চক্রান্ত কোনোভাবেই সফল হবে না। তারা শেখ হাসিনা সরকারের উন্নয়নের জোয়ারকে বাধাগ্রস্ত করতে পারবে না।
গতকাল রবিবার দুপুরে ছাতক শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ছাতক দোয়ারা বাজার উপজেলা ছাতক পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নৈরাজ্যবাদী বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের দেশবিরোধী চক্রান্তের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, দোয়ারা বাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর প্রতীক ইদ্রিস আলী আলী, দোয়ারা বাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আশরাফ চৌধুরী বাবু, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, আব্দুল খালিক চেয়ারম্যান।
মুহিবুর রহমান মানিক বিএনপি-জামায়াতের দোসরদের উদ্দেশ্য করে আরো বলেন, যারা শান্ত ছাতককে অশান্ত করতে মরিয়া হয়ে উঠেছে তাদের শক্ত হাতে প্রতিহত করা হবে। মিথ্যা মামলা দিয়ে আমাকে নানাভাবে হয়রানি করে, ছাতক-দোয়ারার মাটিকে কলুষিত করতে চাচ্ছে। তাদের এই বাসনা কোনোভাবেই পূর্ণ হবে না। এসময় তিনি শামিম চৌধুরীকে উদ্দেশ্য করে বলেন, আপনাদের অতীত ইতিহাস মানুষ জানে ছাতক দোয়ারার মানুষজন আপনাদের ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে। মিথ্যা মামলা হামলা করে আমাদের রাজনীতি নোংড়া করতে পারবেন না। প্রধানমন্ত্রী সব জানেন। সভাশেষে ছাতক দোয়ারা থেকে আগত হাজার হাজার নেতাকর্মীদের বিশাল বিক্ষোভ মিছিল ছাতক পৌর শহরের বিভিন্ন পয়েন্ট পদক্ষিণ করে শেখ রাসেল মিনি স্ট্রেডিয়ামে এসে শেষ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়