করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

রাজধানীতে লেক থেকে দুই শিশুসহ ৩ লাশ উদ্ধার

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থান লেক থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকাল ৫টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। শিশু দুটির নাম ও পরিচয় সম্পর্কে বিস্তারিত জানাতে না পারলেও পুলিশ ধারণা করছে লেকের পানিতে গোসল করতে ডুবে মারা গেছে শিশু দুটি।
এর আগে একই দিন সকালে রাজধানীর ধানমন্ডি লেক থেকে আনুমানিক ১৪ বছর বয়সি অজ্ঞাত এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায়ও পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে লেকের পানিতে গোসল করতে নেমে ডুবে মারা গেছে এ কিশোর।
মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ দুই শিশুর মৃত্যুর বিষয়ে বলেন, গতকাল বিকাল ৫টার দিকে খবর পেয়ে লেক থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এখনো তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। দুজনেরই আনুমানিক বয়স ৭-৮ বছর। ওসি আরো বলেন, ধারণা করছি তারা গোসল করতে নেমেছিল। দুই শিশুর মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এদিকে ধানমন্ডি থানার ইন্সপেক্টর তদন্ত মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে গতকাল সকালে ধানমন্ডি ৭ নম্বর রোডের শেষ মাথায় বাইতুল আমান জামে মসজিদসংলগ্ন লেক থেকে পানিতে ভাসমান ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।

তার নাম পরিচয় কিছুই জানা যায়নি। তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে ওই কিশোর লেকে গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়। সেখান থেকে আর উঠতে পারেনি। কারণ ঘটনাস্থল থেকে স্যান্ডেল ও শার্ট পাওয়া গেছে। পরবর্তী সময়ে মরদেহ ভেসে উঠলে দেখতে পেয়ে লোকজন থানায় খবর দেয়। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়