করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

পদ্মায় নিখোঁজ : ২৪ ঘণ্টা পর আরেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : ২৪ ঘণ্টা পর পদ্মা নদীতে ডুবে নিখোঁজ হওয়া আরেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বড় নওপাড়া গ্রামসংলগ্ন পদ্মা নদী থেকে গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) সৈয়দ মাহবুবুর রহমান। অভিযানে কোস্ট গার্ড, নৌপুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে অংশ নেয়।
তিনি জানান, ঢাকার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয়বর্ষের সব্যসাচী সৌম্য দাস (২৯) ও নুরুল হক নাফি (২৫) নামক দুজন শিক্ষার্থী শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের কাছাকাছি গোসল করতে নামেন। পদ্মা নদীর স্রোতের তীব্রতা বেড়ে গেলে তারা দুজনই পানিতে ডুবে যায়। পরে শুক্রবার বিকাল ৪টার দিকে সব্যসাচী সৌম্য দাসের মরদেহ উদ্ধার করা হয়।
টানা ২৪ ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নিখোঁজ নুরুল হকের মরদেহ উদ্ধার করা হয়। পরে পারিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।
ইনচার্জ আরো জানান, সব্যসাচী সোম দাশ ঢাকার তেজগাঁওয়ের তেজকুনি পাড়ার সরোজ কুমার দাশের ছেলে ও নুরুল হক নাফি ঢাকার নতুন বাজার এলাকার শরিফুল হকের ছেলে। তারা দুজন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয়বর্ষের শিক্ষার্থী ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়