করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

নেপথ্যে পারিবারিক কলহ : কবি নজরুল কলেজ ছাত্রলীগ সভাপতির আত্মহত্যা

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর নিমতলীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানা। গতকাল শনিবার সকালে ময়নাতদন্ত ছাড়াই হাসপাতাল থেকে লাশ নিয়ে যান স্বজনরা।
জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে বংশাল নিমতলী এলাকার বাসা থেকে রানাকে অচেতন অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়ে বংশাল থানার উপপরিদর্শক (এসআই) হেদায়েত হোসেন জানান, পরিবারের লোকজনের ভাষ্যমতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওয়াসিম রানা। পরিবারের কোনো অভিযোগ নেই। তাদের আবেদনে লাশটি বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে।
এদিকে রানাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক সানজিদা আক্তারকে (জান্নাতি) আহাজারি করতে দেখা যায়। তিনি জানান, ৭ বছর আগে ওয়াসিম রানার সঙ্গে তার বিয়ে হয়। এতদিন বিষয়টি কাউকে জানানো হয়নি।
এক সপ্তাহ আগে ছোট একটা ঘটনাকে কেন্দ্র করে রানা তার গায়ে হাত তোলেন। এ ঘটনার পর তার বাবা-মা রানার সঙ্গে যোগাযোগ বন্ধ করতে বলেন। ঘটনার দিন রাতেও রানা তাকে বাসায় ফিরতে বলেন। না গেলে আত্মহত্যা করার হুমকি দেন।
সানজিদা আরো বলেন, ‘ও এমনটা করবে আমি ভাবতে পারিনি।’ ওয়াসিমের বন্ধু বাবু জানান, ইসলামের ইতিহাস বিষয়ে মাস্টার্সে পড়ছিলেন ওয়াসিম রানা। ভাগিনার সঙ্গে বংশাল নিমতলী ছাতা মসজিদ এলাকায় একটি বাসায় থাকতেন তিনি। গত রাতে ওই ভাগিনা বাসায় এসে দেখেন দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পেয়ে তিনি আশপাশের লোকদের সঙ্গে নিয়ে দরজা ভেঙে দেখেন- রানা গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে তাকে হাসপাতালে নেয়া হয়। রানার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী উপজেলায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়