করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

জাতীয় বিশ্ববিদ্যালয় : উপাচার্যের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের অঙ্গীভূত প্রতিষ্ঠান ‘বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বাংলাদেশ গবেষণা ইনস্টিটিউট’ এ নবনিযুক্ত তিনজন ডিস্টিংগুইস্ড প্রফেসরকে সঙ্গে নিয়ে উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমানের নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়। বিজ্ঞপ্তি
গতকাল শনিবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদনের সময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ প্রফেসর আবদুস সালাম হাওলাদার, ডিস্টিংগুইস্ড প্রফেসর ড. এ কে এম নূর-উন-নবী, ডিস্টিংগুইস্ড প্রফেসর ড. আখতার হোসেন, ডিস্টিংগুইস্ড প্রফেসর ড. মো. মাহবুবর রহমান, বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বাংলাদেশ গবেষণা ইনস্টিটিউটের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মো. মনিরুজ্জামান, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক সুমন চক্রবর্তী, প্রকৌশল দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) মোহাম্মদ এমদাদুল হক প্রমুখ।
, ইনস্টিটিউটের এমফিল লিডিং টু পিএইচডি প্রোগ্রামের ৯জন গবেষকসহ ইনস্টিটিউটের সব কর্মকর্তা-কর্মচারী।
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে বিশ্ববিদ্যালয়ের গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বাংলাদেশ গবেষণা ইনস্টিটিউট পরিদর্শনে যান উপাচার্য। এসময় তাঁর সঙ্গে সফরসঙ্গীরাও উপস্থিত র্ছিলেন। উপাচার্য ইনস্টিটিউটের জায়গা এবং ভবন ঘুরে দেখেন। এসময় তিনি ইনস্টিটিউটের জায়গায় স্থাপিত ভবন সংস্কার, নতুন ভবন স্থাপনসহ চলমান প্রকল্পের নানা বিষয়ে দিকনির্দেশনা ও পরামর্শ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়