করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

চট্টগ্রামে জমি নিয়ে বিরোধে একজনকে খুন, গ্রেপ্তার ৩

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের বাঁশখালীতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় মো. কায়সার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে উপজেলার খানখানাবাদ ইউনিয়নের পূর্ব রায়ছটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. কায়সার খানখানাবাদ ইউনিয়নের মৃত ওমর আলীর ছেলে। গ্রেপ্তারকৃতরা হলেন- ওই এলাকার মো. আকবর (৩৫), আকবরের বাবা আলম নুর (৫৫) ও মেজবাহ উদ্দিন (১৯)।
বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) সুধাংশু হাওলাদার বলেন, জমি নিয়ে কায়সারের সঙ্গে আলম নুরের ছেলে মো. আকবরদের বিরোধ ছিল। এর আগে স্থানীয় চেয়ারম্যানও এই ঝামেলা নিয়ে তাদের সঙ্গে বসেছিলেন। নিহত কায়সার স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এক মাস আগে চুরির একটি মামলায় একমাস জেলও খেটেছেন। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় আওয়ামী লীগ অফিসে বসে গল্প করছিলেন তিনি। এ সময় ফরিদুলের লোকজন কায়সারের ওপর অতর্কিত হামলা চালায়।
তিনি আরো বলেন, গুরুতর আহত অবস্থায় কায়সারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত সাড়ে ১০টার দিকে মারা যান তিনি। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়