করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

কুষ্টিয়ায় হানিফ : বাজেটের কোথায় কি আছে তা না জেনেই মন্তব্য করে বিএনপি

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নুর আলম দুলাল, কুষ্টিয়া থেকে : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি না বুঝেই কথা বলে থাকে। বাজেটের কোন জায়গায় কি বলা আছে, কোন ধারায় কি আছে তা না জেনেই মন্তব্য করে থাকে। বর্তমান বাজেট দেশের অর্থনৈতিক মন্দা কাটিয়ে ওঠার বাজেট। গতকাল শনিবার দুপুর ১২টায় কুষ্টিয়া মেডিকেল কলেজে নির্মাণাধীন চলমান কাজের সর্বশেষ অগ্রগতি পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মাহবুব-উল আলম হানিফ বলেন, বাজেট সম্পর্কে পুরো ধারণা না থাকায় বিএনপি নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী বাজেট সম্পর্কে সংবাদ সম্মেলন করে গণবিরোধী বলে মন্তব্য করেছেন। এটা তাদের চিরাচরিত স্বভাব। তিনি বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিশ্বে যে মন্দাভাব চলছে। এবং করোনাকালীন যে অর্থনৈতিক সংকট শুরু হয়েছিল। সেই অর্থনৈতিক মন্দা কাটিয়ে উঠতেই এ বাজেট প্রণয়ন করা হয়েছে। বিএনপি আগের ন্যায় মিথ্যাচার করছে।
নির্বাচন প্রসঙ্গে হানিফ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে এবং সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। যারা নির্বাচনে অংশ নেবে না তারা রাজনৈতিক সংকটে পড়বে।
এ সময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ডাক্তার দেলদার হোসেন, সাবেক অধ্যক্ষ ডা. এস এ মুসতানজীদ, কুষ্টিয়া ২৫০ শয্যা হাসপাতালেরর আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম ও মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকতা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। তিনি পিটিআই রোডে নিজ বাসভবনে বিকাল ৪টায় সদর উপজেলার আইলচারায় ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়