ভর্তিতে অতিরিক্ত অর্থ আদায় ৪ শিক্ষাপ্রতিষ্ঠানকে শোকজ

আগের সংবাদ

বাজেট বাস্তবায়ন করা সম্ভব : বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী

পরের সংবাদ

ছাত্রীর শ্লীলতাহানি ও ভিডিও ধারণ, ২ ছাত্র গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে প্রাইভেট পড়ে ফেরার পথে এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানি এবং সেই দৃশ্য ভিডিও করার অভিযোগে আব্দুল্লাহ ও সিয়াম হোসেন নামে দুই বখাটে শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে শহরের আলাইপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তবে মোবাইলে ভিডিও করা বখাটেকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুল্লাহ শহরের হাফরাস্তা মহল্লার আলীম শেখের ছেলে ও এন এস কলেজের ২য় বর্ষের ছাত্র এবং সিয়াম হোসেন নিচাবাজার মহল্লার নুরুজ্জামান বাবুর ছেলে ও সদ্য এসএসসি পাস করা ছাত্র।
নাটোর থানার ওসি নাসিম আহমেদ জানান, গত বুধবার সন্ধ্যায় শহরের মীরপাড়া এলাকার নবম শ্রেণির এক ছাত্রী প্রাইভেট পড়ে আলাইপুর ফৌজদারী পাড়া দিয়ে বাড়ি ফিরছিল। পথে ফৌজদারী পাড়া পুকুর পাড়ে কয়েকজন কিশোর তার পথরোধ করে। এ সময় মেয়েটি পালানোর চেষ্টা করলে তারা ধস্তাধস্তি করাসহ মেয়েটির ওড়না খুলে নেয় এবং সেই দৃশ্য মোবাইলে ধারণ করে রাখে। এ সময় মেয়েটি চিৎকার দিয়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেয়। খবর পেয়ে পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয় এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করে। রাতেই ঘটনার হোতা আব্দুল্লাহ ও সিয়ামকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়