গ্রামীণ কল্যাণ : চাকরিচ্যুত শ্রমিকদের লভ্যাংশ দেয়ার রায়ে ৬ মাসের স্থিতাবস্থা

আগের সংবাদ

সংকট কাটিয়ে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ

পরের সংবাদ

মঠবাড়িয়ায় প্রবাসীর ভবন নির্মাণে ইউপি চেয়ারম্যানের বাধা : হামলায় আহত ১

প্রকাশিত: জুন ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ভবন নির্মাণাধীন কাজে বাধা ও মারপিট করার অভিযোগ পাওয়া গেছে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার ও তার দলবলের বিরুদ্ধে। সরকারি কলেজের পেছনে আরশী নগর এলাকায় গতকাল বুধবার সকালে কাজে বাধা দেয়ার প্রতিবাদ করতে গিয়ে ওমান প্রবাসী কামাল হাওলাদারের ছেলে মেহেদী হাসান (২০) গুরুতর আহত হন। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী মোসা. ফজিলা বেগম বুধবার দুপুরে ওই চেয়ারম্যান ও অজ্ঞাত ৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ দেন।
প্রবাসীর স্ত্রী মোসা. ফজিলা বেগম জানান, পৌর শহরের আরশী নগর এলাকায় আমার স্বামীর অর্থায়নে পৌর কর্তৃপক্ষের অনুমতি নিয়ে একটি পাকা ভবন নির্মাণকাজ শুরু করি। পাশে রিপন জমাদ্দারের জমি থাকায় পৌর সভায় পাকারাস্তা থেকে নির্মাণসামগ্রী নিতে এবং কাজ করতে দীর্ঘদিন ধরে বাধা দিয়ে আসছিল। বুধবার সকালে চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার ও তার দলবল কাজে বাধা দেয় এবং কাজ করতে হলে ১০ লাখ টাকা চাঁদা দিতে হবে বলে জানান। এ সময় আমার ছেলে মেহেদী হাসান প্রতিবাদ করলে তাকে পিটিয়ে ও কিল-ঘুষি মেরে গুরুতর আহত করে। শ্রমিকরা আমার ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে জানাতে অভিযুক্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দারের ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়