ভুয়া প্রশ্ন বিক্রির নামে প্রতারণা গ্রেপ্তার ১

আগের সংবাদ

লক্ষ্যমাত্রা পূরণ নিয়ে সংশয় : কৃষকদের আগ্রহ স্থানীয় বাজারে > ২৬ হাজার টাকা পেয়ে ৩ হাজার টাকা ঘুষ

পরের সংবাদ

ডাবল-ডেকার সেতুতে ফ্যাশন রানওয়ে

প্রকাশিত: মে ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রথমবারের মতো ফরাসি ফ্যাশন ব্র্যান্ড লুই ভিতোঁর ‘ওমেন্স প্রি-ফল কালেকশন-২০২৩’ ফ্যাশন শো আয়োজন করা হয় দক্ষিণ কোরিয়ায়। এর জন্য রাজধানী সিউলের মধ্য দিয়ে প্রবাহিত পাঁচ হাজার বছরের বেশি বয়সী হাংগাং নদীর উপরের জামসুগোয়ো সেতুতে ২৪ ঘণ্টা যান চলাচলও বন্ধ ছিল। নদীর ওপর ৭৯৫ মিটারের ডাবল-ডেকার সেতুকে একটি ফ্যাশন রানওয়েতে রূপান্তর করে ইতিহাস গড়েছে আয়োজকেরা।
লুই ভিতোঁর ওমেন্স প্রি-ফল শোটি ছিল চোখে পড়ার মতো। ব্র্যান্ডটির ক্রিয়েটিভ ডিরেক্টর নিকোলাস গেসকিয়ার ডিজাইন করা পোশাকই প্রদর্শিত হয় শোতে। রানওয়েতে জ্যামিতিক প্যাটার্ন, ফিট ও স্পোর্টি ডিজাইনের পোশাকে মঞ্চ মাত করে তারা। এ ছাড়া রানওয়েতে হুডযুক্ত টপস, বডিস্যুট, পিনস্ট্রাইপ ও কুইল্ট করা চামড়ার স্যুট, ল্যাম্বস্কিন কোট, চেকারবোর্ড প্রিন্ট প্যান্ট, স্পোর্টস জ্যাকেটসহ শীতের পোশাক প্রদর্শিত হয়। স্থানীয় প্রায় ১০০ জন ফ্যাশন ডিজাইনের ছাত্রকে এই রানওয়েতে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়। উল্লেখ্য, লুই ভিতোঁ দক্ষিণ কোরিয়ায় ১৯৯১ সালে প্রথম বুটিক খোলে। এখন সারা দেশে ব্র্যান্ডটির ৩৫টি স্টোর রয়েছে। আর এই ইভেন্টটি কোরিয়ার পর্যটন সংস্থা এবং লুই ভিতোঁর মধ্যে দীর্ঘমেয়াদি অংশীদারত্বের একটি অংশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়