রাজউক : মুছে যাওয়া সাড়ে ২৬ হাজার নথি উদ্ধার

আগের সংবাদ

বাজারে ফের সিন্ডিকেটের থাবা! : কারসাজি করে বাড়ানো হচ্ছে দাম, নজরদারি জোরদারের তাগিদ বিশ্লেষকদের

পরের সংবাদ

পার্বতীপুরে ট্রাকচাপায় নিহত ২

প্রকাশিত: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুর ও পার্বতীপুর প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে ট্রাকচাপায় ভ্যানচালক আশরাফুল ইসলাম (২৭) ও ভ্যান যাত্রী আবুল কালাম (৫৭) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ৬টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের চান্দাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ভ্যানচালক আশরাফুল পার্বতীপুর পৌর এলাকার ধুপিপাড়া মহল্লার আব্দুল মান্নানের ছেলে এবং আবুল কালাম একই মহল্লার মৃত সুলতান আলীর ছেলে।
জানা গেছে, বুধবার সকালে আবুল কালামের ভ্যানযোগে পার্বতীপুর থেকে ফুলবাড়ীর দিকে যাচ্ছিলেন আশরাফুল। পথে চান্দাপাড়ায় বিপরীত দিক থেকে আসা নীলফামারীগামী একটি ট্রাক ওই ভ্যানকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় স্পৃষ্ট হয়ে ভ্যান চালক আবুল কালাম ও যাত্রী আশরাফুল ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালক রিয়াজুল ইসলামকে (৩৮) আটক করেছে পুলিশ। রিয়াজুল দিনাজপুর সদর উপজেলার মির্জাপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। পার্বতীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ঘাতক ট্রাক জব্দসহ চালককে আটক করা হয়েছে।
এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ঈসমাইল জানান, নিহত উভয় পরিবারের হাতে নগদ ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়