রাজউক : মুছে যাওয়া সাড়ে ২৬ হাজার নথি উদ্ধার

আগের সংবাদ

বাজারে ফের সিন্ডিকেটের থাবা! : কারসাজি করে বাড়ানো হচ্ছে দাম, নজরদারি জোরদারের তাগিদ বিশ্লেষকদের

পরের সংবাদ

তারাগঞ্জে আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের তারাগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম রুবিয়া বেগম (৫৩)। বাড়ির উঠানে রান্নার চুলার পাশে তিনি অগ্নিদগ্ধ হয়ে পড়ে ছিলেন।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলা কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর পশ্চিমপাড়া গ্রামের আব্দুস সামাদ টন্নার স্ত্রী রুবিয়া বেগম বাড়ির উঠানে রান্নার চুলার পাশে অগ্নিদগ্ধ হয়ে পড়ে ছিলেন। এসময় বাড়িতে কেউ ছিল না। প্রতিবেশি মুন্নী বেগম রুবিয়াকে অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করলে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রমেক হাসপাতালে নিয়ে যায়।
রংপুর মেডিকেল কলেজের চিকিৎসকরা রুবিয়ার অগ্নিদগ্ধে ঝলসে যাওয়া শরীর দেখে বেঁচে থাকার সম্ভাবনা নেই জানালে তাকে সকালেই নিজ বাড়িতে নেয়া হয়। এরপর দুপুরে তিনি নিজ বাড়িতে মারা যান।
প্রতিবেশি মুন্নী বেগম বলেন, সকালে রুবিয়ার বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় দেখি চুলার পাশে আগুন অবস্থায় পড়ে আছে। আমি চিৎকার করি। তাৎক্ষণিক আশেপাশের লোকজন এসে আগুন নিভিয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
রুবিয়ার স্বামী আব্দুস সামাদ টন্না বলেন, আমার দুই মেয়ে ও এক ছেলে থাকতেও তারাগঞ্জ-রংপুর হাসপাতালে নিয়াও মোর অসুস্থ বউকে বাঁচার পানু না। তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে পরিবারের লোকজন বলেছেন ওই নারী দীর্ঘদিন ধরে অসুস্থ। অগ্নিদগ্ধের ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়