নারী ইউএনওকে কাদের সিদ্দিকীর বাধায় আসকের নিন্দা

আগের সংবাদ

৫ সিটি করপোরেশন নির্বাচন : আ.লীগের গলায় ‘কোন্দল’ কাঁটা

পরের সংবাদ

বিয়ে করেছেন সালমান মুক্তাদির

প্রকাশিত: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : বিয়ে করেছেন ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই এ তথ্য জানিয়েছেন। বিয়ের সাজে এক তরুণীর সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে জানালেন, বাকি জীবন এই রমণীর সঙ্গেই কাটাবেন। তবে স্ত্রীর নাম-পরিচয় কিছু প্রকাশ করেননি তিনি। স্ত্রীর সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ করে ক্যাপশনে সালমান লিখেছেন, ‘সালমান মুক্তাদির’র সমাপ্তি-৩০-০৪-২০২৩। সারা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।’ এদিকে সালমান নিজের বিয়ের ঘোষণা দিলেও খবরটি অনেকের বিশ্বাসযোগ্য মনে হচ্ছে না।
কেউ কেউ ধারণা করছেন, এটি হয়তো নতুন কোনো মজার কনটেন্ট! সালমান মুক্তাদির তার স্ত্রীর নাম-পরিচয় প্রকাশ না করলেও গণমাধ্যমে এসেছে তথ্য। সালমানের স্ত্রীর নাম দিশা ইসলাম। ২০২৩ সালের এপ্রিলে সালমানকে বিয়ে করেন তিনি। তবে এর আগে সালমান মুক্তাদির নিজের ফেসবুকে দিশাকে বন্ধু হিসেবে উল্লেখ করেছিলেন। সালমানের বিয়ের স্ট্যাটাসে শুভেচ্ছা জানাচ্ছেন তার অনুরাগীরা। দুজনের সুন্দর ভবিষ্যৎ কামনা করছেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়