ঢাকার চার শতাংশ বাড়িতে এডিস মশা বহুতল ভবনে বেশি

আগের সংবাদ

রাজধানীতে কয়েক শ মার্কেট ভবন বিভিন্ন মাত্রায় অগ্নিঝুঁকিপূর্ণ চিহ্নিত ‘ঝুঁকিমুক্ত’ করার দায়িত্ব কার?

পরের সংবাদ

সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি হেলাল সম্পাদক বাবু

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার সকালে প্রেস ক্লাব ভবনে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় হেলাল উদ্দিনকে (ভোরের কাগজ) সভাপতি ও ইসরাইল হোসেন বাবুকে (কালের কণ্ঠ) সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি শহিদুল ইসলাম ফিলিপস, সহসাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক গাজী এইচ ফিরোজী, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান উজ্জ্বল, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিফাত রহমান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক গাজী মান্না রায়হান এবং কার্যকরী সদস্য এস এম তফিজ উদ্দিন, ইসমাইল হোসেন ও সেলিম রেজা।
সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সিনিয়র সদস্য ও দৈনিক সিরাজগঞ্জ বার্তার সম্পাদক আব্দুল হামিদ খান হীরা এই বিশেষ সাধারণ সভা আহ্বান করেন।
তিনি জানান, সম্প্রতি কিছু ঘটনার কারণে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সংকটাপন্ন পরিস্থিতি তৈরি হওয়ায় বিশেষ সাধারণ সভা আহ্বান করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে তিন সদস্যের সাবজেক্ট কমিটি গঠন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয়। এরপর সাবজেক্ট কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, আব্দুল হামিদ খান হীরা ও মাহমুদুল কবির মিঠু তাৎক্ষনিক বৈঠক করে উল্লেখিত কমিটি ঘোষণা করেন। এসময় উপস্থিত সদস্যরা নতুন কমিটির প্রতি সমর্থন জানান।
পরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন বিপিএম, পিপিএমকে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানায় প্রেস ক্লাবের নবগঠিত কমিটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়