ঢাকার চার শতাংশ বাড়িতে এডিস মশা বহুতল ভবনে বেশি

আগের সংবাদ

রাজধানীতে কয়েক শ মার্কেট ভবন বিভিন্ন মাত্রায় অগ্নিঝুঁকিপূর্ণ চিহ্নিত ‘ঝুঁকিমুক্ত’ করার দায়িত্ব কার?

পরের সংবাদ

প্রেস ক্লাব ক্ষেতলালের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার সুবিধাবঞ্চিত প্রায় ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল শনিবার দুপুর ২টার দিকে ‘প্রেস ক্লাব ক্ষেতলাল’-এর উদ্যোগে এসব ঈদসামগ্রী বিতরণ করা হয়। ওই প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমে আমন্ত্রিত অতিথি হিসেবে ক্ষেতলাল উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি আখতারুজ্জামান তালুকদার উপস্থিত ছিলেন।
আমন্ত্রিত অতিথিরা বলেন, এমন একটি মহতি কাজে সম্পৃক্ত থাকতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। প্রেস ক্লাবের এমন মহতি উদ্যোগ অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।
এ সময় ‘প্রেস ক্লাব ক্ষেতলাল’ এর সভাপতি এস কে মুকুল হোসেন, সাধারণ সম্পাদক এস এম ওয়াকিল আহমেদ, সহসভাপতি এস এম মিলন ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রাজ্জাকসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
ওই প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, সকলের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নিতে ক্ষেতলাল পৌরসভা ও উপজেলা পর্যায়ের সুবিধাবঞ্চিত পরিবারগুলোর মাঝে ঈদের উপহারসামগ্রী বিতরণ কার্যক্রম সপ্তাহব্যাপী অব্যাহত থাকবে। আগামী বছর থেকে আরো বড় পরিসরে এমন ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়