ঢাকার চার শতাংশ বাড়িতে এডিস মশা বহুতল ভবনে বেশি

আগের সংবাদ

রাজধানীতে কয়েক শ মার্কেট ভবন বিভিন্ন মাত্রায় অগ্নিঝুঁকিপূর্ণ চিহ্নিত ‘ঝুঁকিমুক্ত’ করার দায়িত্ব কার?

পরের সংবাদ

চুরি করতেই হাজেরাকে বালিশচাপা দিয়ে হত্যা

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে হাজেরা খাতুন হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ। একই সঙ্গে লুট হওয়া মালামাল উদ্ধারসহ হত্যাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে পাবনা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
গ্রেপ্তারকৃত আসামি হলেন- পাবনা জেলার সাথিয়া থানার জোলাপাড়া বিলসলঙ্গি গ্রামের মৃত রতন আলীর ছেলে আবিদ হাসান (২৪)।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৩ এপ্রিল রাত ৮টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইলস্থ নিজ বাড়ি থেকে হাজেরা খাতুনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ঢাকা, মুন্সীগঞ্জ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় গত ১২ এপ্রিল রাতে কক্সবাজার কলাতলীস্থ সাংস্কৃতিক কেন্দ্রসংলগ্ন এহসান বোর্ডিংয়ের ১০৩ নম্বর কক্ষ হতে এই হত্যাকাণ্ডে জড়িত আসামি আবিদ হাসানকে (২৪) গ্রেপ্তার করা হয়। ওই আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, হত্যাকাণ্ডের ৫-৬ দিন পূর্বেও ওই বাড়িতে কাজ করেছেন আবিদ হাসান। কাজ করার সময় তিনি লক্ষ্য করেন যে, হাজেরা খাতুন ধনী ও বাসায় একা থাকেন। কেয়ারটেকার মিন্টুও বৃদ্ধ এবং চোখেও ভালো দেখতে পান না। তাই হাজেরা খাতুনকে হত্যা করে বাসায় চুরি করার পরিকল্পনা করেন তিনি। ঘটনার দিন গত ৩ এপ্রিল সকালে হাজেরা খাতুনের বাসায় আসেন আবিদ হাসান। এরপর দুপুরে হাজেরা খাতুনকে ঘুমন্ত অবস্থায় পেয়ে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি। মৃত্যুর পরে নিহত হাজেরা খাতুনের হাতে থাকা চুরি ও কানের দুল, আলমারি খুলে নগদ ৩০ হাজার ৭০০ টাকা এবং আরো একজোড়া কানের দুল নিয়ে পালিয়ে যান আবিদ হাসান।
প্রেস বিজ্ঞতিতে আরো জানানো হয়, আসামি আবিদ হাসানের কাছ থেকে নিহত হাজেরা খাতুনের হাতের এক জোড়া চুরি, দুই জোড়া স্বর্ণের কানের দুল, নগদ ২০ হাজার টাকা ও একটি নোকিয়া বাটন ফোন উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়