তাপমাত্রার পারদ ৪৫ ডিগ্রিতে ওঠার শঙ্কা আগামী সপ্তাহে

আগের সংবাদ

বাঙালি, তুমি দাঁড়াবে কোথায়?

পরের সংবাদ

স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে শিল্পপতি টুলুর মতবিনিময়

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের সঙ্গে সা¤প্রতিক সময়ে সিংগাইর ও হরিরামপুর উপজেলার বতর্মান রাজনৈতিক পেক্ষাপট ও এলাকার সার্বিক উন্নয়ন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন বিষয়ে মতবিনিময় সভা করেছেন শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। গত মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার বায়রা ইউনিয়নের বাইমাইল গ্রামে দেওয়ান কমপ্লেক্সের হলরুমে সভা অনুষ্ঠিত হয়।
বায়রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি দেওয়ান জিন্নাহ লাঠুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। প্রধান অতিথির বক্তব্যে তিনি আগামীতে ভালো কাজে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তার সঙ্গে থাকার আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, বলধারা ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি আব্দুল মাজেদ খান।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শারমিন আক্তার, তালেবপুর ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী, চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল, জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি. শাহাদৎ হোসেন, ধল্লা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ, জাহিদুল ইসলাম ভূঁইয়া, জামির্ত্তা ইউপি চেয়ারম?্যান মো. আবুল হোসেন মোল্লা, সিংগাইর সদর ইউপি চেয়ারম্যান মো. জাহিনুর রহমান সৌরভ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি মো. তমিজ উদ্দিন, সাবেক সায়েস্তা ইউপি চেয়ারম্যান মো. মোসলেম উদ্দিন চৌকদার, সিংগাইর পৌর প্যানেল মেয়র সমেজ উদ্দিন, কাউন্সিলর মো. সামসুল হক ও কামাল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সদস্য ও মহিলা সদস্যরা।
প্রসঙ্গত, শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ সামাজিক কাজে অনুদান দিয়ে এলাকাতে এখন আলোচনার শীর্ষে। সদ্য সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষানবিশ আইনজীবী ও সাবেক ছাত্রলীগ ও যুবলীগের সভাপতি মো. মনির হোসেনের পরিবারের পাশে দাঁড়ান ও তার একমাত্র কন্যাসন্তানের ভরণ-পোষণের দায়িত্ব নিয়ে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়