ওয়ান ব্যাংক লিমিটেড : সাবেক পরিচালক এজাজ আহমেদ মারা গেছেন

আগের সংবাদ

সন্ত্রাসীদের হাতে অস্ত্রের মজুত : অরক্ষিত মিয়ানমার-ভারত সীমান্ত পেরিয়ে পাহাড়ে আসছে অত্যাধুনিক অস্ত্র

পরের সংবাদ

শরীয়তপুরে ঘুষের টাকাসহ আটক বিসিক কর্মকর্তা

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : লেনদেনের সময় দুদকের জালে ঘুষের টাকাসহ হাতে নাতে আটক হয়েছেন বিসিক শরীয়তপুর জেলা কার্যালয়ের উপব্যবস্থাপক মোহাম্মদ মনির হোসেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুর শহরের প্রেমতলা বিসিক শিল্পনগরীর কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। দুর্নীতি দমন কমিশন দুদকের মাদারীপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আক্তারুজ্জামান এ অভিযানে নেতৃত্ব দেন। অভিযানটি মনিটরিং করেন দুদকের উপপরিচালক মো. আতিকুর রহমান।
অভিযান শেষে দুদকের মাদারীপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচারক মো. আতিকুর রহমান সাংবাদিকদের জানান, জনৈক এস্কেন্দার ঢালীর একটি প্রতিষ্ঠানের খাত পরিবর্তনের জন্য আবেদন করলে তার কাছে মনির হোসেন এক লাখ পঁচিশ হাজার টাকা দাবি করেন। এস্কান্দার ঢালী ঘুষ দিতে রাজি না হওয়ায় আমাদের সঙ্গে যোগাযোগ করেন। দুদকের প্রধান কার্যালয়ের অনুমোদন সাপেক্ষে গতকাল পঞ্চাশ হাজার টাকা লেনদেনের সময় আমরা হাতেনাতে মনির হোসেনকে আটক করি। এর আগে এস্কান্দার ঢালীর কাছ থেকে আরো ৪৭ হাজার টাকা নিয়েছেন মনির হোসেন। মাদারীপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আক্তারুজ্জামান বাদী হয়ে তাকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলমান রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়