ওয়ান ব্যাংক লিমিটেড : সাবেক পরিচালক এজাজ আহমেদ মারা গেছেন

আগের সংবাদ

সন্ত্রাসীদের হাতে অস্ত্রের মজুত : অরক্ষিত মিয়ানমার-ভারত সীমান্ত পেরিয়ে পাহাড়ে আসছে অত্যাধুনিক অস্ত্র

পরের সংবাদ

আধিপত্য বিস্তার : প্রতিপক্ষের হাতে দুর্ধর্ষ সন্ত্রাসী আফজাল নিহত

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রæতার জের ধরে আফজাল নামে এক দুর্ধর্ষ সন্ত্রাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ সন্ত্রাসীদের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ফতুল্লা থানার দেওভোগ হাসেমবাগ এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে।
নিহত আফজাল ফতুল্লার বাংলাবাজার এলাকার এবাদুলের ছেলে। সন্ত্রাসী আফজালের বিরুদ্ধে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও হত্যাসহ বিভিন্ন অভিযোগে চৌদ্দটি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
স্বজনরা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছুদিন আগে বাঁশমুলি এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী রাজু প্রধান বাহিনীর সদস্য রাশেদকে কুপিয়ে আহত করে আফজাল ও তার সহযোগী সন্ত্রাসীরা। এ ঘটনায় ফতুল্লা থানায় পাল্টাপাল্টি মামলা হলে এ নিয়ে দুই পক্ষের মধ্যে গত কয়েকদিন ধরে উত্তেজনা বিরাজ করছিল। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে আফজালকে রাস্তায় একা পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। প্রতিপক্ষ রাজু প্রধান ও তার সহযোগী সন্ত্রাসীরা। পরে স্বজনরা এসে গুরুতর অবস্থায় আফজালকে সদর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ফতুল্লা মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নিহতের স্বজনরা।
ওসি রেজাউল হক দিপু বলেন,এই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহত আফজালের বিরুদ্ধেও মাদক সন্ত্রাসসহ একাধিক মামলা রয়েছে। এলাকায় সে সন্ত্রাসী হিসেবে চিহ্নিত। শুনেছি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে সকালে তাকে কুপিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়