মন্ত্রণালয়ের নির্দেশ : সংবাদ প্রচার করতে পারবে না আইপি টিভি

আগের সংবাদ

বঙ্গবাজারে ডিএসসিসির বহুতল ভবন নির্মাণের উদ্যোগ : ঠেকাতে আ.লীগ-বিএনপি ‘ঐক্য’

পরের সংবাদ

৫ সিটির নির্বাচন : আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু ৯ এপ্রিল

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাজীপুর, খুলনা, বরিশাল, রাজশাহী ও সিলেট- এই ৫ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের কাছে আবেদন ফরম বিক্রি শুরু হবে আগামী ৯ এপ্রিল। গতকাল মঙ্গলবার দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, একই সময়ে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে এবং কক্সবাজার সদর, নারায়ণগঞ্জের আড়াইহাজার, গোপালদী, বগুড়ার তালোড়া, টাঙ্গাইলের বাসাইল পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের মধ্যেও ফরম বিক্রি হবে। এসব সিটি করপোরেশন, উপজেলা এবং পৌরসভার ফরম বিক্রি চলবে ১২ এপ্রিল পর্যন্ত। প্রতিদিন বেলা সাড়ে ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এ আবেদন ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে।
সংশ্লিষ্ট নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদন ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন।
আবেদন ফরম সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ১২ এপ্রিল বিকাল ৪টার মধ্যে তা পূরণ করে জমা দিতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়