দুর্গাপুর : বিজিবির গুলিতে যুবক নিহত আহত ২

আগের সংবাদ

৩০০ আসনেই ব্যালটে ভোট : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

পরের সংবাদ

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের শমসেরনগর সীমান্তে বিএসএফের গুলিতে রবিউল ইসলাম (৫০) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়ে শহিদুল (৩০) নামে অপর এক ব্যক্তি রংপুরে গোপনে একটি ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। গতকাল রবিবার ভোরে পাটগ্রাম উপজেলার শমসেরনগর সীমান্ত মেইন পিলার ৮৬৪ এর কাছে এ ঘটনা ঘটে। পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সীমান্ত থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পাটগ্রাম থানায় নিয়ে আসা হয়েছে। নিহত রবিউল ইসলাম (৫০) উপজেলার বুড়িমারী কলাবাগান এলাকার মৃত চেনুমিয়ার ছেলে। অপরদিকে গুলিবিদ্ধ হয়ে মো. শহিদুল (৩০) গোপনে একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি উপজেলার বুড়িমারী কলাবাগান এলাকার হেদুল মিয়ার ছেলে।
তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, রবিবার ভোরে পাটগ্রাম উপজেলার শমসেরনগর বিওপির সীমান্তের মেইন পিলার ৮৬৪ থেকে ১০ গজ ভারতের অভ্যন্তরে মেডিকেল ব্রিজ নামক স্থানে বাংলাদেশি ৪/৫ জন চোরাকারবারি অবৈধভাবে ভারতীয় অংশে প্রবেশ করলে ভারতে কুচবিহার জেলার মেখলিগঞ্জ থানার ১৬৯ বিএসএফ ব্যাটালিয়ন চুঙ্গারখাতা ক্যাম্পের টহল দল তাদের উদ্দেশে ০২ রাউন্ড ফায়ার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়