১০৪ কোটি টাকা আত্মসাৎ : হোমল্যান্ড লাইফের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

আগের সংবাদ

মনোনয়নে আ.লীগের গুরুত্ব তৃণমূল : চ্যালেঞ্জে শতাধিক এমপি, চাপের মুখে সাংগঠনিক সম্পাদকরা, জেলার পর উপজেলা নেতাদের সঙ্গে বৈঠক

পরের সংবাদ

সাতকানিয়া : নদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : সাতকানিয়ায় শঙ্খ নদীতে ঝড়ের কবলে পড়ে বালুবাহী নৌকা ডুবে নিখোঁজ শ্রমিক আবদুল হামিদের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে শঙ্খ নদীর আমিলাইষ এলাকা থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।
এর আগে গত বুধবার বেলা সাড়ে ৩টার সময় আমিলাইষ চর অঞ্চল সংলগ্ন শঙ্খ নদীতে কালবৈশাখী ঝড়ের সময় বালুবাহী নৌকা উল্টে নিখোঁজ হন উপজেলার চরতি ইউনিয়নের খইন্নার বাড়ি এলাকার জাগির হোসেনের ছেলে হামিদ। খবর পেয়ে দমকলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বিকাল থেকে ডুবুরি দল তল্লাশি চালায়।
নিখোঁজ যুবকের বড় ভাই মো. ইসমাইল বলেন, ছোট ভাই নিয়মিত ট্রাকে বালু লোডের কাজ করত। গত বুধবার হঠাৎ কাউকে না জানিয়ে বালু তোলার এক নৌকার মালিকের সঙ্গে বালু তুলতে নদীতে চলে যায়। বেলা সাড়ে ৩টার সময় কালবৈশাখী ঝড়ে নৌকা উল্টে গেলে দুইজন সাঁতার কেটে নদীর তীরে উঠতে পারলেও আমার ভাই নদীতে ডুবে নিখোঁজ হন। গতকাল বৃহস্পতিবার সকালে তার মরদেহ পাওয়া যায়।
সাতকানিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের জ্যৈষ্ঠ স্টেশন কর্মকর্তা এস এম হুমায়ুন কার্ণায়েন বলেন, নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজের খবর পাওয়ার পরপর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের লোকজন কাজ শুরু করেন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরাও কিশোরের সন্ধানে কাজ করে। কিন্তু কোনো সন্ধান পাওয়া যায়নি। গতকাল ভোর থেকে ডুবুরি দল আবারো তল্লাশি চালায়। সকাল আটটার দিকে ঘটনাস্থল থেকে কিছু দূরে ডুবন্ত অবস্থায় আবদুল হামিদের মরদেহ উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়