১০৪ কোটি টাকা আত্মসাৎ : হোমল্যান্ড লাইফের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

আগের সংবাদ

মনোনয়নে আ.লীগের গুরুত্ব তৃণমূল : চ্যালেঞ্জে শতাধিক এমপি, চাপের মুখে সাংগঠনিক সম্পাদকরা, জেলার পর উপজেলা নেতাদের সঙ্গে বৈঠক

পরের সংবাদ

মুজিবনগর : বিষপানে ছেলের মৃত্যুর পর মায়ের আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : পারিবারিক কলহের জেরে কীটনাশক পানের প্রায় ১০ দিন পর গত বুধবার মারা যায় রাসেল আহমেদ (১৮) নামে এক তরুণ। ছেলের মৃত্যুর পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না মাকেও। গতকাল বৃহস্পতিবার বাড়ির পার্শ্ববর্তী একটি আমগাছে তার ঝুলন্ত মরদেহ দেখা যায়।
ঘটনাটি ঘটেছে মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে।
মৃত নারীর নাম বিউটি বছিরণ (৪০)। তিনি ৩ সন্তানের জননী ও বছিরন ভবরপাড়া গ্রামের মাছ ব্যবসায়ি রমজান আলীর স্ত্রী।
স্থানীয়রা জানান, বছিরণের ছোট ছেলে রাসেল (১৮) বাড়ির কাজ-কর্ম নিয়ে অভিমানে ১০ দিন আগে নিজ বাড়িতে আগাছানাশক বিষ পান করেন। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি দেখে চিকিৎসক মেহেরপুর পাঠান। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। গত বুধবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে সন্ধ্যায় মেহেরপুর শহরে পৌঁছানোর পরেই মৃত্যুর কোলে ঢলে পড়ে।
ওইদিন রাত ১০টার দিকে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফন সম্পন্ন হয়। দাফনের পরেই তার মা বছিরণ বাড়ি থেকে নিখোঁজ হন।
গতকাল বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বাড়ির পাশে সাবেক ইউপি সদস্য জনৈক ইউনুস আলী বগার একটি আমগাছের ডালে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় বছিরনের ঝুলন্ত মরদেহ দেখতে পান পথচারীরা। পরে মুজিবনগর থানায় খবরে দেয়া হয়।
মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে বছিরন গলায় শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে মনে হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়