১০৪ কোটি টাকা আত্মসাৎ : হোমল্যান্ড লাইফের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

আগের সংবাদ

মনোনয়নে আ.লীগের গুরুত্ব তৃণমূল : চ্যালেঞ্জে শতাধিক এমপি, চাপের মুখে সাংগঠনিক সম্পাদকরা, জেলার পর উপজেলা নেতাদের সঙ্গে বৈঠক

পরের সংবাদ

বেগমগঞ্জে উদ্ধার কিশোরীর ঝুলন্ত মরদেহ

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে সনিয়া আক্তার (১৮) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এর আগে, একই দিন সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার আমানউল্ল্যাপুর ইউনিয়নে ৫ নম্বর ওয়ার্ডের উত্তর অভিরামপুর গ্রামের আইল্ল্যার বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত সনিয়া আক্তার ওই বাড়ির শাহ আলমের মেয়ে। বেগমগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব হোসেন জানান, পারিবারিক বিষয় নিয়ে সনিয়াকে শাসন করে তার মা। এরপর গত বুধবার রাতে নিজ শয়ন কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।
এসআই বলেন, দীর্ঘদিন ধরে পেটের ব্যথায় ভুগছিলেন ওই কিশোরী। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পেটের ব্যথা সইতে না পেরেও ওই কিশোরী আত্মহত্যা করতে পারে। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়