১০৪ কোটি টাকা আত্মসাৎ : হোমল্যান্ড লাইফের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

আগের সংবাদ

মনোনয়নে আ.লীগের গুরুত্ব তৃণমূল : চ্যালেঞ্জে শতাধিক এমপি, চাপের মুখে সাংগঠনিক সম্পাদকরা, জেলার পর উপজেলা নেতাদের সঙ্গে বৈঠক

পরের সংবাদ

থানচি বাজারে অগ্নিকাণ্ড : নগদ অর্থ-ঢেউটিন পেলেন ক্ষতিগ্রস্ত ৫৫ দোকানি

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

থানচি (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের থানচি উপজেলা সদর ইউনিয়নের একটি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫৫ দোকান মালিকের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা পরিষদ ও বিজিবির সহযোগিতায় ওই নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়। এরপর বিজিবি-৩৮ ব্যাটালিয়নের চেক পোস্টের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বান্দরবান জেলা পরিষদের সদস্য বাশৈচিং চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের নেতা শৈসাচিং মারমার সঞ্চালনায় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি-৩৮ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর ফা-মীম আদনান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মুহা. আবুল মনসুর, নারী ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা, বাজার পরিচালনা কমিটির সভাপতি খামলাই ম্রো, সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, সাবেক সভাপতি স্বপন কুমার বিশ্বাস প্রমুখ। আলোচনা সভা শেষে ৩৮ ব্যাটালিয়নের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রতি দোকানিকে ২ হাজার টাকা, জেলা পরিষদ পক্ষ থেকে ৫ হাজারসহ মোট ৭ হাজার টাকা নগদ, ও দুই বান্ডিল করে ঢেউটিন দেয়া হয়। উল্লেখ্য, গত ২৫ মার্চ থানচি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়