১০৪ কোটি টাকা আত্মসাৎ : হোমল্যান্ড লাইফের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

আগের সংবাদ

মনোনয়নে আ.লীগের গুরুত্ব তৃণমূল : চ্যালেঞ্জে শতাধিক এমপি, চাপের মুখে সাংগঠনিক সম্পাদকরা, জেলার পর উপজেলা নেতাদের সঙ্গে বৈঠক

পরের সংবাদ

জেসমিনের মৃত্যু নিয়ে ১১ র‌্যাব সদস্যকে জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নওগাঁয় সুলতানা জেসমিনকে (৪৫) আটকের ঘটনায় সেদিন অভিযানে অংশ নেয়া বাহিনীর ১১ সদস্যকে জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব সদর দপ্তরের তদন্ত কমিটি। গতকাল বৃহস্পতিবার দুপুরে ভোরের কাগজকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।
র‌্যাবের মুখপাত্র বলেন, নওগাঁয় র‌্যাবের হাতে আটক ওই নারী অসুস্থ হওয়া ও চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর ঘটনায় তদন্ত চলছে। এ ঘটনায় এরই মধ্যে একটি তদন্ত কমিটি গঠন হয়েছে।
র‌্যাব সদর দপ্তরের ৩ সদস্যের একটি তদন্ত কমিটি ঢাকা থেকে রাজশাহী র‌্যাব ক্যাম্পে গিয়েছেন। র‌্যাবের একজন মেজর তদন্ত কমিটির নেতৃত্ব দিচ্ছেন। সেদিনের অভিযানে অংশ নেয়া জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ১১ জন সদস্যকে রাজশাহী ক্যাম্পে ডেকে জিজ্ঞাসাবাদ করছেন। তদন্তের পরে জিজ্ঞাসাবাদ শেষে তারা আবার জয়পুরহাটে ফিরে যাবেন। ১১ র‌্যাব সদস্যকে ক্লোজড কিংবা কারো বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়েছে কিনা জানতে চাইলে কমান্ডার মঈন বলেন, দোষ পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। কিন্তু তদন্ত এখনো শেষই হয়নি। ক্লোজড কিংবা ব্যবস্থা নেয়ার খবরটি গুজব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়