ভারত মহাসাগরীয় অঞ্চলে সাব কমিশন গঠনের প্রস্তাব বাংলাদেশের

আগের সংবাদ

চিকিৎসার ফি নির্ধারণ কতদূর? : বেসরকারি হাসপাতালে সেবা নেন ৮৬ শতাংশ মানুষ, স্বাস্থ্য খাতে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে

পরের সংবাদ

হোসেনপুর : ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাড়িতে হামলা

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুরে বড় বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাড়িঘরে হামলা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। গত মঙ্গলবার রাতে তারাবির নামাজের সময় উপজেলার সাহেদল ইউনিয়নের দক্ষিণ কুড়িমারা গ্রামের খুরশিদ উদ্দিনের বাড়িঘরে এ হামলার অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার দক্ষিণ কুড়িমারা গ্রামের (মাঝি বাড়ি) এলাকার খুর্শিদ উদ্দিনের ডিগ্রি প্রথম বর্ষে পড়–য়া মেয়েকে একই এলাকার মো. মামুন, মো. রাব্বি মিয়া ও সিয়াম মিয়া বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করে আসছিল। এসব ঘটনায় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে কিশোর গ্যাংয়ের সদস্যরা ওই কলেজছাত্রীকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে সম্ভ্রম নষ্টের হুমকি দেয়। কিশোর গ্যাংয়ের সদস্যরা ওই ছাত্রীর বাড়ির আশপাশে ঘোরাঘুরি করে, তার নাম ধরে ডাকে ও অশালীন কথাবার্তা বলতে থাকে।
মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ওই ছাত্রী ঘরে পড়তে বসলে কিশোর গ্যাংয়ের সদস্যরা ঘরের পিছন থেকে নাম ধরে ডাকাডাকি ও অশালীন কথাবার্তা বলতে থাকে। এ ঘটনায় ওই ছাত্রীর ছোট ভাই প্রতিবাদ করলে তাকে মারপিট করতে থাকে। এ সময় ওই ছাত্রী তার ভাইকে বাঁচাতে গেলে তাকেও মারপিট করে ও শ্লীলতাহানী করে। তাদের চিৎকারে তার বড়বোন এগিয়ে গেলে বখাটে সিয়াম মিয়া তাকেও লাঠিপেটা করে এবং মাথার চুল ও পরণের কাপড় ধরে টানা-হেঁচড়া করে শ্লীলতাহানী ঘটায়।
এর আধা ঘন্টা পর মো. মামুন মিয়া, মো. রাব্বি মিয়া ও সিয়াম মিয়া ৮-১০ জন নিয়ে দল বদ্ধ হয়ে রামদা, চাপাতি, সুইচ গিয়ার, চাইনিজ কুড়াল, লোহার রড ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে ওই ছাত্রীকে ও তার বড় বোনকে উঠিয়ে নিতে হামলা করে। কিন্তু তারা ঘরের দরজা বন্ধ করে পালিয়ে গেলে বসতঘরের টিনের বেড়া, দরজা, জানালা কুপিয়ে ভাঙচুর করে।
পরে ভুক্তভোগীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে কিশোর গ্যাংয়ের সদস্যরা খুনের হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় ওই কলেজছাত্রী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। খুর্শিদ উদ্দিন জানান, ওই বখাটের দল মাদকাসক্ত। তারা বেশ কিছু দিন ধরে তার মেয়েদের উত্ত্যক্ত করে আসছে। এ ঘটনার সময় জরুরি সেবা-৯৯৯ ও হোসেনপুর থানায় কল দেয়া হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়