ভারত মহাসাগরীয় অঞ্চলে সাব কমিশন গঠনের প্রস্তাব বাংলাদেশের

আগের সংবাদ

চিকিৎসার ফি নির্ধারণ কতদূর? : বেসরকারি হাসপাতালে সেবা নেন ৮৬ শতাংশ মানুষ, স্বাস্থ্য খাতে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে

পরের সংবাদ

সংবাদ সম্মেলনে অভিযোগ : ধুনটে স্কুল শিক্ষককে হয়রানি করছেন আ.লীগ নেতা

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : এক স্কুল শিক্ষককে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এ তারেক হেলালের বিরুদ্ধে। এই অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার ধুনট প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এলাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হান্নান। তিনি বলেন, ‘গত ২০ মার্চ এলাঙ্গী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে অভিভাবক সদস্য ৫ জন, শিক্ষক প্রতিনিধি ৩ জন এবং ১ জন দাতা সদস্যসহ ৯ জন নির্বাচিত হয়। আমি শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হই। এরপর অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধিদের ভোটে ২৫ মার্চ ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচন হয়। নির্বাচনে এলাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক ও এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এমএ তারেক হেলাল প্রতিদ্ব›িদ্বতা করেন। ভোটগ্রহণ শেষে ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক এলাঙ্গী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হন। আওয়ামী লীগ নেতা এম এ তারেক হেলাল পরাজিত হন। সভাপতি পদ না পেয়ে এম এ তারেক হেলাল আমার বিরুদ্ধে থানায় ৬ লাখ টাকা উৎকোচ গ্রহণের মিথ্যা অভিযোগ দেন। প্রকৃতপক্ষে তার সঙ্গে নির্বাচনের আগে ও পরে আমার কোনো কথাই হয়নি।
আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মানহানিকর, মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করেছেন এম এ তারেক হেলাল। আমি এই মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সঙ্গে থানা থেকে মিথ্যা অভিযোগটি অবিলম্বে প্রত্যাহারের দাবি জানাচ্ছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়