ভারত মহাসাগরীয় অঞ্চলে সাব কমিশন গঠনের প্রস্তাব বাংলাদেশের

আগের সংবাদ

চিকিৎসার ফি নির্ধারণ কতদূর? : বেসরকারি হাসপাতালে সেবা নেন ৮৬ শতাংশ মানুষ, স্বাস্থ্য খাতে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে

পরের সংবাদ

শিবগঞ্জ : যুবকের কব্জি কাটার ঘটনায় গ্রেপ্তার ১

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে আপন মামির সঙ্গে পরকীয়ার জেরে রুবেল আলী (২৮) নামে এক যুবকের হাতের কব্জি বিচ্ছিন্ন করার ঘটনায় এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আসামি উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের কয়ালাবাড়ি গ্রামের মৃত আয়েশ মণ্ডলের ছেলে মোশারফ হোসেন (৪৯)। গতকাল বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় মোশারফ হোসেনকে।
শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জুবায়ের আহাম্মদ জানান, আহত রুবেলের ছোট ভাই আবদুর রাকিব বাদী হয়ে রাতেই ১০ জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলায় এজাহারনামীয় আসামি মোশারফকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যহত আছে। এদিকে রুবেলের অবস্থার অবনতি হওয়ায় গত মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন মামলার বাদী আবদুর রাকিব। প্রসঙ্গত, একই ইউনিয়নের ধোবড়া এলাকার এমেলি খাতুন নামে এক গৃহবধূর সঙ্গে রুবেলের পরকীয় সম্পর্ক ছিল। এটি মেনে নিতে পারেনি এমেলির পরিবার।

এরই জেরে গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রুবেল ট্রলিভর্তি গম নিয়ে ধোবড়া যাওয়ার সময় কলেজ পাড়া এলাকায় পৌঁছালে এমেলির পরিবারের লোকজন গাড়ি থেকে তুলে গোড়াদহ বিলে নিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ডান হাতের কব্জি কেটে ফেলে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়