ভারত মহাসাগরীয় অঞ্চলে সাব কমিশন গঠনের প্রস্তাব বাংলাদেশের

আগের সংবাদ

চিকিৎসার ফি নির্ধারণ কতদূর? : বেসরকারি হাসপাতালে সেবা নেন ৮৬ শতাংশ মানুষ, স্বাস্থ্য খাতে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে

পরের সংবাদ

মসজিদ কমিটি নিয়ে দ্ব›দ্ব : ছাতকে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : ছাতকে দফায়-দফায় হামলা ও সংঘর্ষের ঘটনায় লায়েক মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে থানাসংলগ্ন গণেশপুর খেয়াঘাটে এ হামলার ঘটনা ঘটে। নিহতের পরিবারের মামলায় মণ্ডলীভোগের গৌছ মিয়ার ছেলে সজিব মিয়াকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে।
নিহত লায়েক মিয়া শহরের মণ্ডলীভোগ (জংলিগড়) এলাকার মৃত আব্দুল মান্নান ওরফে মনার ছেলে। ছাতক পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে একাধিকবার প্রতিদ্ব›িদ্বতা করেছেন লায়েক মিয়া।
স্থানীয় একাধিক সূত্র জানায়, মণ্ডলীভোগ লাল মসজিদ পরিচালনা কমিটি গঠন নিয়ে দীর্ঘদিন ধরে এলাকার লায়েক মিয়া ও এরশাদ আলী পক্ষদ্বয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। গত সোমবার লায়েক মিয়া পক্ষের কাজল মিয়া ও এরশাদ আলীর নাতি শিবলু আহমদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শিবলু আহমদকে চড়-থাপ্পড় মারেন কাজল মিয়া। এ নিয়ে দুদিন ধরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মঙ্গলবার রাতে গণেশপুর খেয়াঘাটে লায়েক মিয়াকে ছুরিকাঘাত করে শিবলু আহমদ ও তার সহযোগীরা। এতে গুরুতর আহত হন লায়েক মিয়া। প্রথমে ছাতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সিলেট হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান লায়েক মিয়া। এদিকে লায়েক মিয়ার ওপর হামলার পর দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধলে বিপুলসংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। লায়েক মিয়ার মৃত্যুর সংবাদ গ্রামে পৌঁছলে তার স্বজনরা এরশাদ আলী ও নাজিম উদ্দিনের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে।
পুলিশ ছাতক বাজার থেকে এরশাদ আলী ও তাজ উদ্দিনকে আটক করে ১৫১ ধারায় কোর্টে চালান করা হয়েছে।

ছাতক দোয়ারা সার্কেলের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা হয়েছে, আসামি গ্রেপ্তার কাজ চলমান আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়