বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

মামির সঙ্গে পরকীয়া : শিবগঞ্জে যুবকের হাত থেকে কবজি কর্তন

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আপন মামির সঙ্গে পরকীয়ার জেরে রুবেল আলী (২৮) নামে এক যুবকের হাত থেকে কব্জি বিচ্ছিন্ন করে দিয়েছে প্রতিপক্ষরা। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শাহাবাজপুর সোনামসজিদ ডিগ্রি কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত যুবক উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়া গ্রামের মৃত মতিউর রহমান মতিনের ছেলে।
আহত রুবেলের ছোট ভাই লিটন হোসেন জানান, একই ইউনিয়নের ধোবড়া এলাকার এমেলি খাতুন নামে এক গৃহবধূর সঙ্গে রুবেলের পরকীয়া সম্পর্ক ছিল। এটি মেনে নিতে পারেনি এমেলির পরিবার। এরই জেরে ১১টার দিকে রুবেল ট্রলিভর্তি গম নিয়ে ধোবড়া যাচ্ছিল। এ সময় কলেজপাড়া এলাকায় পৌঁছালে এমেলির পরিবারের লোকজন গাড়ি থেকে তুলে নিয়ে গোড়াদহ বিলে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ডান হাতের কব্জি কেটে ফেলে। আপন মামির সঙ্গে পরকীয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য রুমালী বেগম।চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এইচ এম মাসুম শিমুল জানান, ডান হাতের কব্জি বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় রুবেলকে। প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরিভাবে তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়।
এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, পরকীয়ার কারণেই এমেলির স্বজনরা রুবেলের হাত কেটে নিয়েছে বলে অভিযোগ পেয়েছেন। অপরাধীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়