বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

মান্দায় গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : মান্দায় এক গৃহবধূকে মারপিট করে রক্তাক্ত জখম করছেন স্বামী, শাশুড়ি ও দেবর। ঘটনাটি ঘটেছে গত ২৫ মার্চ মান্দা সদর ইউনিয়নের রনাহার গ্রামে।
নির্যাতিত গৃহবধূ শিরিনা আক্তার (২৫) রনাহার গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ও উপজেলার কুসুম্বা ইউনিয়নের শামুকখোল গ্রামের সেলিম হোসেনের মেয়ে।
অভিযুক্তরা হলেন, রনাহার গ্রামের আজাদ হোসেনের বড় ছেলে আনোয়ার হোসেন, ছোট ছেলে সানোয়ার হোসেন এবং স্ত্রী আয়না বেগম।
জানা গেছে, আহত শিরিনা আক্তার প্রায়ই স্বামী, দেবর ও শাশুড়ির নির্যাতনের শিকার হতেন। বাবা গরিব বিয়ের পর থেকে প্রায় ৮ বছর ধরে নির্যাতনের শিকার হওয়ার পরও সংসার করে আসছেন। এরই মধ্যে তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেন। তার বয়স প্রায় ৫ বছর। ঘটনার দিন তার বাবা-মা ও ভাইকে কৌশলে ডেকে এনে বাড়ির ভিতর আটক করেন আনোয়ার হোসেন। এরপর তাদের সামনে শিরিনা আক্তারকে হাত-পা বেঁধে অভিযুক্তরা লাঠিসোটা ও হাসুয়া দিয়ে মারপিট শুরু করেন। শিরিনার বাবা, মা ও ভাই এগিয়ে গেলে তাদেরকেও মারপিট করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
বর্তমানে শিরিনা আক্তার মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।
সরজমিন হাসপাতালে গেলে আহত গৃহবধূর শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন দেখা গেছে। হাসুয়ার কোপে তার মাথায় রক্তাক্ত জখম হওয়ায় ৪টি সেলাই করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়