বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

গাজীপুরে জাল মুদ্রাসহ ৪ জন গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে জাল ভারতীয় রুপি ও বাংলাদেশি টাকাসহ চার জনকে গ্রেপ্তার করেছে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন ডিসি ডিবি ও মিডিয়া মোহাম্মদ ইব্রাহিম খান।
সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে সদর থানার সালনা এলাকায় মাজাহরুল ও সবুজ নামের দুজনকে সন্দেহজনকভাবে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে শপিং ব্যাগ ও লুঙ্গির পেছনে গোজা ৫টি বান্ডিলের মধ্যে ভারতীয় ৩ লাখ ৪৪ হাজার জাল রুপি এবং বাংলাদেশি ৬ লাখ ৯২ হাজার জাল টাকা উদ্ধারসহ দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়ার বাহাদুরপুর শিকদারবাড়ী এলাকায় গত সোমবার বিশেষ অভিযান চালিয়ে খোরশেদ আলম (গিট্টু) ও সালেক নামের আরেক সহযোগীকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়