বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

কর্মীকে কুপিয়ে ব্যবসায়ীর ১২ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় প্রকাশ্যে কর্মচারীকে কুপিয়ে জখম করে ফিল্মি স্টাইলে এক ব্যবসায়ীর ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ নিয়ে থানা-পুলিশ ও স্থানীয় ব্যবসায়ীদের মাঝে তোলপাড় সৃষ্টি হয়েছে। গত সোমবার বেলা ১১টার দিকে উপজেলার নাগলা গড়পাড়া নামকস্থানে ছিনতাইয়ের ঘটনা ঘটে।
আহত কর্মচারীর নাম মো. মিজবাহুল হক। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সে নাগলা বাজারের ব্যবসায়ী মোস্তফা কামালের দোকান কর্মচারী।
ব্যবসায়ী মোস্তফা কামাল জানান, সোমবার বেলা ১১টার দিকে আমার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১২ লাখ টাকা ব্যাগে নিয়ে যাত্রীবাহী একটি মাহেন্দ্রযোগে স্থানীয় ধারা বাজারস্থ ব্যাংকে যাচ্ছিল মিজবাহুল হক।
এ সময় গড়পাড়া নামক স্থানে পৌঁছলে দুইটি মোটরসাইকেলযোগে ৪/৫ জনের একটি ছিনতাইকারী দল অস্ত্রের মুখে মাহেন্দ্রটি জিম্মি করে আমার কর্মচারীর কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে কর্মচারী বাঁধা দিলে তাকে কুপিয়ে জখম করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতকাইকারীরা।
হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, ইতোমধ্যে এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। তার কাছ থেকে তথ্য নিয়ে বাকিদের গ্রেপ্তার ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে। আশা করছি দ্রুত এই অভিযান সফল হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়