বিশ্বের সর্ববৃহৎ ‘সবুজ মানব প্রাচীর’ তৈরি করল জিএলটিএস

আগের সংবাদ

ভোটের হাওয়ায় জোটের মিশন

পরের সংবাদ

নিলাম হবে ৬৯টি : চা নিলাম বর্ষ শুরু হচ্ছে ১৭ এপ্রিল

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : আগামী ১৭ এপ্রিল চট্টগ্রামে ২০২৩-২৪ নিলাম বর্ষের প্রথম চা নিলাম শুরু হবে। দেশের দ্বিতীয় চা নিলাম কেন্দ্র শ্রীমঙ্গলে প্রথম নিলাম হবে ২৬ এপ্রিল। ২০২৩-২৪ নিলাম বর্ষে চট্টগ্রামে ৪৬টি এবং শ্রীমঙ্গলে ২৩টি নিলাম অনুষ্ঠিত হবে। গতকাল সোমবার সকালে চট্টগ্রামে চা বোর্ডের সভাকক্ষে ‘টি সেলস কোঅর্ডিনেশন কমিটি’ এর সভায় এসব সিদ্ধান্ত হয়েছে।
বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বোর্ডের সদস্য (অর্থ ও বাণিজ্য) মোহাম্মদ নূরুল্লাহ নূরী, উপপরিচালক (বাণিজ্য) মুহাম্মদ মদহুল কবির চৌধুরী, বিপণন কর্মকর্তা আহসান হাবিব, সহকারী পরিচালক (বাণিজ্য) মোহাম্মদ আব্দুল্লাহ আল বোরহান, টি ট্রেডার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (টিটিএবি) চেয়ারম্যান শাহ মঈনুদ্দিন হাসানসহ টিটিএবি, বিসিএস এবং টিপিটিএবির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সভায় চা বোর্ডের চেয়ারম্যান বলেন, চা বোর্ড কর্তৃক গৃহীত নানা উদ্যোগ বাস্তবায়ন এবং চা শিল্পের অংশীজনদের আন্তরিক প্রচেষ্টার ফলে গত নিলাম বর্ষে দেশে চা উৎপাদন ও নিলাম কার্যক্রম স্বাভাবিক ছিল। ২০২৩-২৪ নিলাম বর্ষেও নিলাম কার্যক্রম ও চায়ের বাজার স্বাভাবিক রাখতে সংশ্লিষ্ট সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়