১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

স্বাস্থ্যমন্ত্রী : যারা দেশই চায়নি তারাই ক্ষমতায় যেতে মরিয়া

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মুক্তিযুদ্ধের সময় যারা ষড়যন্ত্র করেছে, স্বাধীনতার বিরোধিতা করেছে তারাই এখন এ দেশের ক্ষমতায় যেতে মরিয়া হয়ে কাজ করছে। গতকাল রবিবার সকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক।
রাজধানীর মহাখালীতে জাতীয় জনসংখ্যা ও পুষ্টি ইনস্টিটিউটের অডিটোরিয়ামে স্বাস্থ্য মন্ত্রণালয় আয়োজিত ওই সভায় আরো বক্তব্য রাখেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব ড. আনোয়ার হোসেন হাওলাদার, স্বাস্থ্যশিক্ষা বিভাগের সচিব আজিজুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক শাহান আরা বানু। সভায় সভাপতিত্ব করেন স্বাস্থ্যশিক্ষা বিভাগের মহাপরিচালক অধ্যাপক টিটু মিয়া।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামীতে যেনো এই দেশকে নিয়ে আর কেউ ছিনিমিনি খেলতে না পারে সেজন্য আগামী নির্বাচনে শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় নিয়ে আসতে সবাইকে একযোগে কাজ করতে হবে। শাহরিয়ার কবির বলেন, মুক্তিযুদ্ধে পরাজিত বাহিনীর সঙ্গে হাত মিলিয়ে ৭৫-এর ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যা করতে জিয়াউর রহমান নেপথ্য ভূমিকা রেখেছেন। তিনি শুধু তাদের সঙ্গে হাতই মেলাননি, সেই পরাজিত বাহিনীর সঙ্গে একসঙ্গে রাজনৈতিক দল গঠন করে এ দেশের ক্ষমতায় বসেছেন, এ দেশের কপালে কলঙ্কের দাগ লাগিয়ে দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়