১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

শ্রীপুরে আ.লীগ নেতার প্রাইভেটকার চাপায় ইলেক্ট্রিশিয়ান নিহত

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে জেলা আওয়ামী লীগ নেতার প্রাইভেটকার চাপায় ইলেকট্রিক মিস্ত্রি নারায়ণ সাহা (৬০) নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকার যাত্রী আওয়ামী লীগ নেতা ও চালক আহত হয়েছেন। গতকাল রবিবার ভোর ৫টায় কাপাসিয়া-রাজেন্দ্রপুর সড়কের উপজেলার ধলাদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) কবির হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে যোগ দিতে রাজাবাড়ী এলাকার নিজ বাড়ি থেকে প্রাইভেটকারে শ্রীপুর উপজেলা সদরে আসছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আখতারুজ্জামান। কাপাসিয়া-রাজেন্দ্রপুর সড়কের ধলাদিয়া এলাকায় পৌঁছলে নারায়ণ সাহা দৌড়ে সড়ক পার হচ্ছিলেন। এ সময় দ্রুতগতির চালক হঠাৎ ব্রেক করলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে নিচে পড়ে নারায়ণ সাহা ঘটনাস্থলেই নিহত হন। তিনি ঢাকার কেরাণীগঞ্জ থানার চুনকুটি এলাকার বাসিন্দা।
এ ঘটনায় প্রাইভেটকার যাত্রী আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান এবং চালক খায়রুল ইসলাম আহত হন। স্থানীয়রা তদের উদ্ধার করে উত্তরা হাইকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নারায়ণ সাহার লাশ উদ্ধার করে। নিহত নারায়ণ সাহা ধলাদিয়া (লালমাটিয়া) এলাকার মোক্তারের বাড়িতে ভাড়া থেকে স্থানীয়ভাবে ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতেন।
শ্রীপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা আসলে আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়